স্প্রিং ভ্যালী রিসোর্টকে ঘিরে কিছু কথা 07/01/2018


।। ঢাকা, যেন এক কনক্রিটের শহর। এই শহরে আজকাল অবসর মেলা বড়ই কঠিন। যেটুকু বা অবসর মেলে তাতে পরিবার বা বন্ধুদের সাথে ঢাকার বাইরে বেড়িয়ে প্রকৃতির রুপ দেখার মতো সময়ই বা কোথায়?

তাই, যদি অবসর এর এই সময়টা পরিবার বা বন্ধুদের নিয়ে যান্ত্রিক এই শহর ছড়ে এক সাজানো গুছানো সবুজ কনো প্রকৃতির মাঝে ২/১ দিন কাটানো যায়, তাও আবার ঢাকার অদূরে! তাহলে কিন্তু ব্যাপারটা মন্দ হয়না।

চলুন জেনে নেই এমনি এক রিসোর্টের কথা।

                                                                               

 স্প্রিং ভ্যালী রিসোর্ট:

গাজীপুর জেলার সালনায় অবস্থিত Spring Valley (স্প্রিং ভ্যালী) রিসোর্ট, প্রাকৃতিক এক ভূমিকে অবিকৃত রেখে আরও প্রাকৃতিক করা হয়েছে পরিকল্পিত পরিবেশনার এক নিপুন ছোঁয়ায়। জোছনা দেখতে চান?তাহলে ঘুরে আসতে পারেন এই রিসোর্ট থেকে। জোছনার আলো এক অন্য রকম অনুভূতি দিবে আপনাকে। প্রাকৃতিক গাছপালা আর শান্ত পরিবেশে বসে পরিবার বা বন্ধুদের নিয়ে উপভোগ করে আসুন অবসরের ২/১ টা দিন।

যারা উপভোগ করতে চান অনাবিল সবুজ, নিস্ত্ররঙ্গ দুপুরের এক নিঃস্তব্ধতা, তাদের জন্য অপেক্ষায় সবুজে ঘেড়া এই রিসোর্টটি। এক নিভৃতচারী মানুষের স্বপ্নসাধ বলা যায় এই আয়োজন, ঢাকার অদুরে সালনায় গরে উঠছে একটুকরো গ্রাম। মানসম্মত রুমের পাশাপাশি থাকছে সৌখিনতার আদলে তৈরী সব রুম, সামনে দিগন্ত বিস্তৃত জলের নাচন আর সবুজ দিগন্তের এক মিলন মেলা। পরিচ্ছন্ন এবং গ্রাম বাংলার আদলে গড়ে তোলা হয়েছে এই Spring Valley (স্প্রিং ভ্যালী) রিসোর্টটি।

এখানে আপনার জন্য থাকছে প্রয়জনীয় সব রকম সুযোগ সুবিধা। চাইলে সুইমিংপুলে নিজের ক্লান্ত শরীরটাকে দিতে পারেন একটু বিশ্রাম সাথে পড়ন্ত বিকেলটা কাটিয়ে দিতে পারেন ওয়াটার বোটিং করে।

ওহ হ্যা, সকালের চলগুড়ার রুটির স্বাদটা নিলে মন্দ হয়না।

খরচঃ

  • সারাদিনের জন্য ১৫০০ টাকা (জনপ্রতি)। সাথে থাকছে সকালের নাস্তা, দুপুরের খাবার এবং বিকেলে স্ন্যাক্স।

  • প্রতিদিনের জন্য ৩০০০ টাকা (জনপ্রতি)। সাথে থাকছে সকালের নাস্তা, দুপুরের খাবার এবং বিকেলে স্ন্যাক্স এবং রাতের খাবার।

  • কাজের লোক এবং ড্রাইভার ৬০০ টাকা (জনপ্রতি)।

 

খাবারঃ

রিসোর্টটির খাবারের মেন্যুগুলো দারুন! ভাত, পোলাও, মুরগীর মাংশ, রুই মাছ, গুড়া মাছ, আলু ভর্তা, ডাল ভর্তা, ঘন ডাল সহ আরো বেশ কয়টি আইটেম।

দুপুরের খাবারের তালিকায় পাবেন ১০/১২ রকমের দেশীয় খাবারের আইটেম।চিকন/মোটা চালের ভাত, পোলাও, মুরগীর ঝোল, ছোট মাছ আর টক দিয়ে কচুমুখির ঝোল, দেশী রুই মাছ, কয়েক রকমের ভরতা, সবজী সহ আপনার পছন্দের মেন্যুটিও।

ইচ্ছে হলে শীতের পিঠার স্বাদ নিতে পারেন।

যোগাযোগের জন্যঃ

০১৬৮৯-৭৭৭ ৪৪৪ (মিঃ সজীব)

০১৮৭৩-১১১ ৯৯৯ ( মিঃ নাজরান)

এছাড়াও ঘুরে আসতে পারেন ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ এ-

ফেইসবুক পেইজঃ https://www.facebook.com/SpringValleyResortBD/

ওয়েবসাইটঃ http://www.springvalleyresortbd.com/

- ধন্যবাদ।

 

 

 

 

 

 

 

 

Leave a Comment