সেন্টমার্টিনে জাহাজ চলাচল শুরু হতে যাচ্ছে ১লা অক্টোবর থেকে 19/09/2017


সেন্টমার্টিনে জাহাজ চলাচল শুরু হতে যাচ্ছে ১লা অক্টোবর থেকে

সেন্টমার্টিন মানেই ভ্রমন প্রেমি মানুষের কাছে এক আকর্ষণীয় স্থান। নীল জলরাশি আর  অসংখ্য কোরালের  এলাকা যদি বলা হয় তাহলে অবশ্যই বলতে হবে সেন্টমার্টিনকে কারন সেন্টমার্টিনই একমাত্র কোরাল দ্বীপ। শিপ চলাচল বন্ধের কারনে এখানে যাওয়া যায় না সারা বছর। তাই বন্ধের সময়টা যেন হাহাকার চলে সমুদ্রপ্রেমীদের মাঝে! সুখবর হলো হাহাকারের সময় ফুরিয়ে এসেছে!..

প্রতি বছর মে মাস থেকে সেপ্টেম্বর পর্যন্ত সমুদ্র উত্তাল থাকায় বন্ধ থাকে সমুদ্রে জাহাজ যাত্রা। এসময় শুধু মাছ ধরা নৌকা আর ট্রলার চলাচল করে। সমুদ্রের ঢেউ কয়েক ফুট উপর পর্যন্ত উঠে। সে এক ভয়ঙ্গর ব্যাপার।

রোমাঞ্চপ্রিয় অনেকেই এসময় সেন্ট মার্টিন যান বটে, তবে নিরাপত্তার কথা ভেবে পর্যটকদের যেতে নিষেধ করা হয় সাধারণত। স্থানীয়রাও কাজ ছাড়া সমুদ্র পাড়ি দেন না এসময়।

আবার যে নীল জলরাশির জন্য আপনি পাড়ি দেবেন এতটা পথ তা এই সময়টায় সে নীল রঙ এর দেখা পাওয়া যায় না বলতে গেলে। তাই অক্টোবর থেকে এপ্রিলের সময়টাই সবচেয়ে উপযুক্ত সময়। আবহাওয়ার অবস্থা অনুযায়ী সময় কিছুটা হেরফের হয় অবশ্য।

অক্টোবর চলে এসেছে। আর সাথে সাথে ঘোষণা এসেছে কেয়ারী সিন্দবাদের। আগামী অক্টোবরের ১ তারিখ থেকে আবার সমুদ্রে ভাসবে জাহাজটি। কেয়ারীর মাধ্যমে শুধু সমুদ্রের ওপারে না আপনি ঢাকা থেকে সেন্টমার্টিন বেড়িয়ে আবার ঢাকা ফেরার প্যাকেজ নিতে পারবেন ট্রিপসিলোর মাধ্যমে।
যে কোনো তথ্যের প্রয়োজনে যোগাযোগ করুন এই নম্বরে: ০১৬৮৯৭৭৭৪৪৪,০১৮৭৩১১১৯৯৯,০১৬৩২৫৫৫৩৩৩

এছাড়া সেন্টমার্টিনে গ্রুপ, কর্পোরেট ইভেন্ট এর জন্য সরাসরি আমাদের সাথেও যোগাযোগ করতে পারেন
ট্রাভেল রিলেটেড যেকোন কিছু জানতে বা আমাদের গ্রুপে ভ্রমণ করতে TripSilo এর ফেইসবুক গ্রুপেও যোগ দিতে পারেন । 
আমাদের ঠিকানাঃ হাউজঃ৫৭/এ, রোডঃ০৫, ওল্ড ডি.ও.এইছ.এস , বনানী, ১২০৬ ঢাকা, বাংলাদেশ।
যোগাযোগঃ(+৮৮) ০৯৬৭৮ ১১১ ৯৯৯, ০১৮৭৩-১১১-৮৮৮,০১৮৭৩-১১১-৯৯৯, 
হাউজঃ ৫৭/এ, রোডঃ ০৫, ওল্ড ডি.ও.এইছ.এস , বনানী, ঢাকা-১২০৬,বাংলাদেশ
Facebook Page:www.facebook.com/tripsilo
www.tripsilo.com

Leave a Comment