বান্দরবানের বিভিন্ন রিসোর্ট ও হোটেলের প্রয়োজনীয় তথ্য 24/02/2021


পাহাড়ের সৌন্দর্য হলো সবুজের উপরে মেঘের আনাগোনা, যা পাহাড়কে করে অন্য সব কিছু থেকে আলাদা।পাহাড় ভালোবাসে না এমন মানুষ খুব কমই আছে । উঁচুনিচু সবুজ পাহাড়ের সমারোহে অনন্য বাংলাদেশকে দেখতে হলে আপনাকে অবশ্যই বান্দরবান আসতে হবে। পাহাড়কে ঘিরে আমাদের বিভিন্ন রকম ইচ্ছে হয় , কেউ চায় পাহাড়ের গহীনে যেতে, আবার কেউ চায় সেই পাহাড়ে রাত কাটাতে।

বাংলাদেশের সর্বোচ্চ শৃঙ্গ, লেক, ঝর্ণা, ঐতিহ্যবাহী ধর্মীয় উপাসনালয়, পর্যটন কেন্দ্র কি নেই এখানে! বছরজুড়ে তাই বান্দরবান মুখর থাকে ভ্রমনপ্রিয় পর্যটকদের পদচারনায়।

অল্প সময়ে বান্দরবানের সকল দর্শনীয় স্থান ভ্রমণ করা সম্ভব নয় তাই সৌন্দর্য্য আহরণে পর্যটকদের প্রায়শই বান্দরবানে রাত্রি যাপন করতে হয়। ট্রিপসাইলোর এই পোস্টে জানবো বান্দরবানের বিভিন্ন রিসোর্ট ও হোটেলের নাম, অবস্থান, ভাড়া, শহর থেকে দূরত্ব এবং অন্যান্য প্রয়োজনীয় তথ্য।


১। সাইরু হিল রিসোর্ট (Sairu Hil Resort) :


বান্দরবান জেলা শহর থেকে মাত্র ১৮ কিলোমিটার দূরে অবস্থিত সাইরু হিল রিসোর্ট বাংলাদেশের সবচেয়ে সুন্দর রিসোর্টগুলোর মধ্যে অন্যতম। সৌন্দর্যের দিক থেকে প্রথম সারিতে থাকা একটি রিসোর্ট হলেও বান্দরবানের সবচেয়ে এক্সপেন্সিভ রিসোর্টও এটি। নান্দনিক স্থাপত্যশৈলী, আধুনিক অবকাশ যাপনের সব ব্যবস্থা নিয়ে গড়ে উঠেছে বিলাসবহুল এই রিসোর্টটি। দেশের অন্য যেকোনো রিসোর্টের তুলনায় অবস্থান আর সৌন্দর্যের দিক দিয়ে এটি নিশ্চয় প্রথম সারির রিসোর্টের তালিকায় থাকবে। সাইরু রিসোর্টের অন্যতম সেরা আকর্ষন এদের সুইমিং পুল।
সাইরু হিল রিসোর্টে প্রিমিয়ার, এক্সিকিউটিভ, সাঙ্গু ভিউ সাথে ছাদ এবং সাঙ্গু ভিউ নামের কটেজগুলোতে রাত্রিযাপন করতে হলে ১১ হাজার থেকে ২১ হাজার টাকা খরচ করতে হবে। যোগাযোগ: 01531-411111
ওয়েবসাইট: www.sairuresort.com
ফেসবুক পেইজ: www.facebook.com/sairuresort

২। ফরেস্ট হিল রিসোর্ট (Forest Hill Resort) :
প্রকৃতির ছায়ায় সাজানো গুছানো প্রায় ১৫০ বিঘার উপরে গড়ে তোলা ফরেস্ট হিল রিসোর্ট-এর চারপাশে সবুজ পাহাড়ের সারি, চোখের সামনে ভেসে থাকা মেঘের আনাগোনা এই সবকিছুই আপনার সময়কে উপভোগ্য করে তুলবে। মিলন ছড়ি রোডে অবস্থিত ফরেস্ট হিল রিসোর্টটি স্বযত্নে প্রকৃতির মায়া লালন করেছে চলেছে। বান্দরবান শহর থেকে মাত্র ৩ কিলোমিটার দূরত্বে অবস্থিত এই রিসোর্টের পরিবহণ ব্যবস্থা এছাড়াও আরো আছে রেস্টুরেন্ট, ফ্রি ওয়াই ফাই, মাউন্টেন ভিউ ব্যালকনি এবং রুমে কফি তৈরীর সরঞ্জাম। এই রিসোর্টটিতে চারিদিকে পাহাড়ে ঘেরা,ফুলে ফলে সাজানো অপূর্ব সুন্দর এক জায়গা যেখানে গেলে মনে হবে কোথাও না গিয়ে শুধু রুমে বসেই পুরা বান্দরবানের সৌন্দর্য উপভোগ করা যাবে। প্রকৃতির ছায়ায় সাজানো গুছানো পরিবেশে গড়ে তোলা এই রিসোর্ট এর চারপাশে সবুজ পাহাড়ের সারি, চোখের সামনে ভেসে থাকা মেঘের আনাগোনা এই সবকিছুই আপনার সময়কে উপভোগ্য করে তুলবে।

ফরেস্ট হিল রিসোর্টের ডিলাক্স স্যুইট, ডিলাক্স কটেজ, ফ্যামিলি স্যুইট, সুপার ডিলাক্স কটেজের কোন একটিতে রাতে থাকতে হলে ৩০০০ টাকা থেকে ১০,০০০ টাকা ব্যয় করতে হবে।

যোগাযোগ:
ফোন: 01632555333, 01635999000
ইমেইল: info@fresort.com
ওয়েবসাইট: www.foresthillresortbd.com
ফেসবুক পেইজ: www.facebook.com/Foresthillresortbandarban

৩। “সীমান্ত অবকাশ” বিজিবি রিসোর্ট, থানচি:

অপূর্ব প্রাকৃতিক সৌন্দর্যের আরেক টি দিগন্ত অবকাশ কেন্দ্রে পর্যটকদের জন্য রয়েছে অত্যাধুনিক আবাসন ব্যবস্থা- সর্বমোট ১৫ টি রুম রয়েছে। ১. বড় পাথর, ২. হানিমুন কর্টেজ   ৩. লিকরি কটেজ  ৪. রেমাক্রি কটেজ ৫. নাফাখুম

এই রিসোর্ট থেকে সূর্যোদয় ও সূর্যাস্ত উপভোগ করা যায়। সীমান্ত অবকাশের অবস্থান সুউচ্চ পাহাড়ের উপর হওয়ায় নিমিষেই চোখে পড়ে বান্দরবন পার্বত্য জেলার পাহাড়-নদী-বৃক্ষরাজি।

 ভাড়াঃ ৩০০০-২০০০০ টাকা

8। নীলগিরি হিল রিসোর্ট (Nilgiri Hil Resort):
নীলগিরি পর্যটন কেন্দ্র বাংলাদেশের বান্দরবান জেলায় নীলগিরি পাহাড়চূড়ায় অবস্থিত একটি জনপ্রিয় পর্যটন কেন্দ্র। সমুদ্রপৃষ্ঠ থেকে প্রায় দুই হাজার চারশ ফুট উপরে অবস্থানের কারণে এই স্থানটি সর্বদা মেঘমণ্ডিত আর এটাই এই পর্যটন কেন্দ্রের বিশেষ আকর্ষণ।
 সাজানো গোছানো, ছিমছাম এই রিসোর্ট থেকে রাতে জ্যোৎস্না দেখার অপূর্ব অভিজ্ঞতা নিতে পারেন। এছাড়া চারপাশে শুভ্র মেঘের উড়াউড়িও আপনাকে বিমোহিত করবে নিঃসন্দেহে।

নীলগিরি হিল রিসোর্টে মেঘদূত, আকাশলীনা, মারমা, ইনছায়া, ইখিয়াই, মারুইপ্রে, মরুইফং, নীলাঞ্জনা নামের ছোট-বড় মোট ৮ টি কটেজ রয়েছে। আর কটেজগুলোতে থাকতে খরচ করতে হবে ৮০০০ টাকা। নীলগিরি রিসোর্ট সবার কাছে আকর্ষনীয় হওয়ায় সাধারণত মাসখানেক আগে বুকিং না দিলে রুম পাওয়া যায় না, বিশেষ করে ছুটির দিনগুলোতে পূর্ব বুকিং ছাড়া রুম পাওয়া প্রায় অসম্ভব।

নীলগিরি কর্টেজ বুকিং দিতে যোগাযোগ:
পেট্রো এভিয়েশন ৬৯/২, লেভেল-৪,রোড-৭/এ,
ধানমন্ডি, ঢাকা।
ফোন: 01769-299999



৫। বন নিবাস হিল রিসোর্ট (Bono Nibas Hill Resort) :
পাহাড়ের গায়ে গড়ে উঠা বান্দরবানের মিলনছড়ির আরেকটি চমৎকার রিসোর্ট হচ্ছে বন নিবাস হিল রিসোর্ট। বান্দরবান শহর থেকে বন নিবাস হিল রিসোর্টের দূরত্ব মাত্র ৩ কিলোমিটার। সুইমিংপুলসহ এই রিসোর্টটিতে রাত কাটাতে যে কারো ভালো লাগবে।

বন নিবাস হিল রিসোর্টের ব্যাম্বো, ধনেশ, জোনাকি, মাথুরা, মনপুরা, নিবাস, নৌকো ডিলাক্স এবং নৌকো নামের ক্যাটাগরি থেকে প্রতি রাতের জন্য রুম ভাড়া নিতে গুনতে হবে ২৫০০ টাকা থেকে ৬০০০ টাকা পর্যন্ত।

ফোন: 01689777444

ওয়েবসাইট: www.bandarbanbononibas.com
ফেইসবুক পেজঃ www.facebook.com/bonnibash

৬। হোটেল রিভার ভিউ (Hotel River View) :
বান্দরবান শহরের মধ্যে থাকার জন্য বাজেট হোটেলগুলোর একটি হোটেল রিভার ভিউ। শহরের পাশ দিয়ে বয়ে যাওয়া সাঙ্গু নদীর পাড়েই এই হোটেলটি গড়ে উঠেছে। এই হোটেলের রুম ও ছাদে দাঁড়িয়ে আপনি পাহাড়ি নদী সাঙ্গুর সৌন্দর্য উপভোগ করতে পারবেন।

হোটেল রিভার ভিউ-এর বিভিন্ন ধরন ও মানের রুমের যেকোন একটিতে বুকিং দিতে হলে ১৬০০ থেকে ৬০০০ টাকা পর্যন্ত খরচ করতে হবে।

যোগাযোগ:
ফোন: 01635999000
ওয়েবসাইট: www.hotelriverviewbandarban.com

৭। পর্যটন মোটেল (Parjatan Motel):
ভ্রমণ পিপাসু অনেক মানুষের কাছে ভ্রমণে গিয়ে থাকার জন্য প্রথম পছন্দ পর্যটন মোটেল। দেশের প্রায় সব পর্যটন জেলায় পর্যটন কর্পোরেশনের নিয়ন্ত্রণাধীন পর্যটন হোটেল রয়েছে। বান্দরবানের পর্যটন মোটেলটি শহর থেকে ৪ কিঃমিঃ দূরে মেঘলার পর্যটন কমপ্লেক্স এর কাছে। মোটেলে নিজস্ব কনফারেন্স হল সহ বিভিন্ন আধুনিক সুযোগ সুবিধা বিদ্যমান। রুমের সাথে রয়েছে কম্প্লিমেন্টারি ব্রেকফাস্ট।

থাকার জন্য পর্যটন মোটেলে প্রতিরাতের ভাড়া গুনতে হবে রুম ভেদে ১৫০০ টাকা থেকে ৫৪০০ টাকা পর্যন্ত।

যোগাযোগ:
ফোন: 0361-62741, 0361-62742, 01991-139026, 01991139548
ওয়েবসাইট: www.parjatan.gov.bd

৮। হোটেল গ্রীনল্যান্ড (Hotel Green Land):
বান্দরবান শহরের পোস্ট অফিসের কাছে হোটেল গ্রীনল্যান্ড অবস্থিত। যারা শহরের পরিবেশে এবং কম খরচে থাকতে চান তারা এই হোটেলটিকে অনায়াসেই বেছে নিতে পারেন। হোটেল গ্রীনল্যান্ডের অন্যান্য সুবিধার মধ্যে রয়েছে কনফারেন্স রুম, জেনারেটর সার্ভিস, চিকিৎসা সেবা, নিরাপত্তা এবং পরিবহণ ব্যবস্থা।

হোটেল গ্রীনল্যান্ডে রাত্রিযাপন করতে চাইলে সর্বনিন্ম ১৫০০ টাকা থেকে সর্বোচ্চ ৩০০০ টাকা খরচ করতে হবে।

ফোন: 01845-995575
ফেইসবুক: www.facebook.com/greenland.bandarban

৯। হোটেল ফোর স্টার (Hotel Four Star):
বান্দরবান বাজারে জনতা ব্যাংকের কাছে অবস্থিত হোটেল ফোর স্টার কম মূল্যে রাত্রিযাপনের জন্য বেশ প্রসিদ্ধ৷ ভ্রমণের খরচ সীমিত রাখতে মাঝারি মানের এই আবাসিক হোটেলটি বেছে নিতে পারেন। এই হোটেলে এক রাত থাকার জন্য রুম ভাড়া লাগবে ১০০০ টাকা থেকে ৩০০০ টাকা পর্যন্ত।

ফোন: 0361-62466, 01553-421089

১০। নীলাচল নীলাম্বরী রিসোর্ট (Nilachal Nilambori Resort):
বান্দরবান জেলা শহর থেকে মাত্র ছয় কিলোমিটার দূরে অবস্থিত নীলাচল পর্যটন কেন্দ্র বান্দরবান ভ্রমণে আসা পর্যটকদের কাছে অন্যতম আকর্ষণের নাম। সমুদ্রপৃষ্ঠ থেকে প্রায় এক হাজার ছয়শ ফুট উচ্চতায় অবস্থিত নীলাচল পর্যটন কেন্দ্র থেকে সাঙ্গু নদী এবং দূরের বান্দরবান শহর দেখা যায়। এছাড়া এখানে সব ঋতুতেই হাত বাড়িয়ে মেঘ ছোঁয়া যায়।

নীলাচল পর্যটন কেন্দ্রে রাত্রিযাপনের জন্য তৈরী করা হয়েছে নীলাচল নীলাম্বরী রিসোর্ট। সাধারণ পর্যটকদের জন্য নীলাচল পর্যটন কেন্দ্রে শুধুমাত্র সূর্যাস্ত পর্যন্ত থাকার অনুমতি থাকলেও রিসোর্টের অতিথিদের জন্য সর্বক্ষণই খোলা থাকে নীলাচল। নীলাচল নীলাম্বরী রিসোর্টে তিনটি কটেজে ছয়টি কক্ষ আছে এবং সবগুলিই কাপল রুম। চাইলে অর্থের বিনিময়ে এক্সট্রা বেডের সুবিধা নিতে পারবেন। নীলাচল নীলাম্বরী রিসোর্টের প্রতিটি কক্ষের ভাড়া ৩ হাজার টাকা।

ফোন: 01551-444000, 01770-232625
ফেইসবুক: www.facebook.com/Nilachal-Nilambori-Resort

১১। হোটেল হিলটন (Hotel Hillton):
যারা বান্দরবান শহরের খুব কাছে থাকতে চান তাদের জন্য হোটেল হিলটন হতে পারে আদর্শ জায়গা। বান্দরবান শহরের বাস স্ট্যান্ড সংলগ্ন এই হোটেলটি বেশ পরিচ্ছন্ন এবং সাজানো গুছানো। বিশাল বেড রুম বিশিষ্ট এই হোটেলে ১০০০ থেকে ৪০০০ টাকায় রুম পাওয়া যায়।

যোগাযোগ:
অফিসার্স ক্লাব, ইসলামপুর রোড, বান্দরবান। পোস্ট কোড – ৪৬০০
ফোন: 01747-626111, 01551-712111

১২। হোটেল নাইট হেভেন (Hotel Night Heaven) :
বান্দরবান শহর থেকে মাত্র ৫ কিলোমিটার দূরে মেঘলা পর্যটন কেন্দ্রের কাছে গড়ে তোলা হয়েছে হোটেল নাইট হেভেন। আধুনিক সকল সুযোগসুবিধা সম্বলিত এই হোটেলে আছে ফ্রি ওয়াইফাই, ২৪ ঘন্টা রুম সার্ভিস, ওয়েলকাম ড্রিংকস ও কমপ্লিমেন্টারি সকালের নাস্তা এবং রেন্ট এ কারের ব্যবস্থা। এছাড়াও হোটেল নাইট হেভেনে আছে সর্বোচ্চ ৫০ জনের যেকোন ইভেন্ট বা সেমিনার আয়োজনের সুবিধা।

এসি, নন-এসি, স্ট্যান্ডার্ড টুইন নন-এসি, ফোর বেড নন-এসি এবং স্যুইট ইত্যাদি ৫ ক্যাটাগরির রুমের যেকোন একটিতে থাকতে হলে ভাড়া লাগবে ২২০০ টাকা থেকে ৫৫০০ টাকা পর্যন্ত।

যোগাযোগ:
ফোন: 01876-000444, 01875-000444
ওয়েবসাইট: www.hotelnightheaven.com
ফেইসবুক: www..facebook.com/hotelnightheavenbd
ঢাকা অফিস:
Plot-16, Road-1/A, Sector-13,Uttara, Dhaka -1230
ফোন: 01858-938273
ইমেইল: nightheaven365@gmail.com

১৩। হলিডে ইন রিসোর্ট (Holiday Inn Resort) :
মেঘলা পর্যটন কমপ্লেক্সের কাছে পাহাড়ের চূড়ায় অবস্থিত হলিডে ইন রিসোর্ট কে ঘিরে আছে ছোট বড় পাহাড় আর সুদৃশ্য প্রাকৃতিক লেক। এছাড়া বান্দরবান শহর থেকে দূরত্ব কম হওয়ায় মেঘলার কাছে অবস্থিত এই রিসোর্টে সহজেই আসা যায়।

হলিডে ইন রিসোর্টের লেক ভিউ রুম, হানিমুন কটেজ বা ফ্যামিলি কটেজের রুম ভাড়া ৩০০০ থেকে ৭০০০ টাকা পর্যন্ত।

১৪। গ্রীন পিক রিসোর্ট (Green Peak Resorts) :
বান্দরবান শহর থেকে ৪ কিলোমিটার দূরে অবস্থিত মেঘলা পর্যটন কমপ্লেক্স ছাড়িয়ে আরো আধা কিলোমিটার এগিয়ে গেলে চোখে পড়ে সবুজ প্রকৃতির কোলে গড়ে তোলা গ্রীন পিক রিসোর্ট টিকে। আধুনিক ও প্রয়োজনীয় সকল উপকরণে সুসজ্জিত শীতাতপ নিয়ন্ত্রিত কামরা, সুইমিংপুল, মাল্টিকুইজিন রেস্তোরাঁ এবং রিসোর্টের অথিতি সেবার মান গ্রীন পিক রিসোর্টকে জাতীয় এবং আন্তর্জাতিকভাবে সমাদৃত করেছে।

চোখ জুড়ানো সবুজের কোলে সময় কাটানোর জন্য আদর্শ এই রিসোর্টে থাকতে হলে খরচ পড়বে ৩৫০০ টাকা থেকে ৫৫০০ টাকা।

১৫। মিলনছড়ি হিলসাইড রিসোর্ট (Milonchori Hillside Resort) :
বান্দরবান থেকে চিম্বুক যাওয়ার রাস্তা ধরে ৪ কিলোমিটার এগিয়ে গেলে মিলনছড়িতে হিলসাইড রিসোর্টের দেখা মিলবে। হিলসাইড রিসোর্টের নির্মানশৈলী এবং উপস্থাপনার নান্দনিকতা রিসোর্টিকে দিয়েছে বিশেষ স্বতন্ত্রতা। দিগন্ত জুড়ে সবুজের খেলা আর সাঙ্গু নদীর ছুটে চলা প্রকৃতিপ্রেমী পর্যটকদের মনকে সহজেই অপূর্ব এক প্রশান্তিতে ভড়িয়ে তোলে। এছাড়া বান্দরবানের জনপ্রিয় অথেন্টিক আদিবাসী খাবার খেতে চাইলে নিঃসন্দেহে ঢু মারতে পারেন এই রিসোর্টে।

হিলসাইড রিসোর্টের ডরমেটরিতে ৬ থেকে ১০ জনের রাত্রিযাপনে জনপ্রতি ভাড়া পড়বে ৯০০ টাকা। এছাড়া রিসোর্টের অন্যান্য এসি, নন-এসি রুমের ভাড়া ২৫০০ থেকে ৫৬০০ টাকা পর্যন্ত। তবে এখানে রুম বুকিং দিলে বান্দরবান শহর থেকে রিসোর্টে যাতায়াতের জন্য আপনাকে বাড়তি টেনশন করতে হবে না।

১৬। ফানুস রিসোর্ট (Fanush Resort) :
বাংলাদেশের পাহাড়কন্যা খ্যাত নীলাচলের কাছে গড়ে উঠা ফানুস রিসোর্টটি বান্দরবান শহর থেকে ৪ কিলোমিটার দূরে অবস্থিত। সাজানোগুছানো ছিমছাম এই রিসোর্টি প্রথম দেখাতেই ভ্রমণপিয়াসীদের নজর কাড়ে।
পাহাড়ের কোলে প্রকৃতির সান্নিধ্যে ফানুস রিসোর্টের বিভিন্ন ক্যাটাগরির রুমে রাত্রিযাপন করতে ভাড়া বাবদ আপনাকে খরচ করতে হবে ১৭৫০ থেকে ৪০০০ টাকা পর্যন্ত।

১৭। হোটেল প্লাজা বান্দরবান (Hotel Plaza Bandarban) :
নিরিবিলি পরিবেশে বান্দরবান শহরের মধ্যে থাকতে চাইলে হোটেল প্লাজা বান্দরবান হতে পারে আপনার জন্য সঠিক নির্বাচন। নিজস্ব রেষ্টুরেন্ট ব্যবস্থা সম্বলিত এই হোটেলে আছে ১০০ আসনের কনফারেন্স হল, বার বি কিউ এবং কমপ্লিমেন্টারি সকালের নাস্তার সুবিধা।
হোটেল প্লাজা বান্দরবানের বিভিন্ন ক্যাটাগরির রুমে ১৫০০ থেকে ৬৫০০ টাকার বিনিময়ে থাকতে পারবেন। এছাড়াও এখানে অর্থের বিনিময়ে এক্সট্রা বেড নিয়ার সুবিধা রয়েছে।


ওয়েবসাইট: www.plazabandarban.com
ফেইসবুক: www.facebook.com/hotelplazabandarban

১৮। হিল প্যালেস রিসোর্ট (Hill Palace Resort) :
বান্দরবান শহর থেকে চট্টগ্রাম-বান্দরবান হাইওয়ে ধরে ৪ কিলোমিটার এগিয়ে গেলে হিল প্যালেস রিসোর্টে পৌঁছাতে পারবেন। বান্দরবানের পাহাড়ি সৌন্দর্য্য এবং মেঘলা অপরুপ রুপ উপভোগের জন্য হিল প্যালেস রিসোর্টকে বেছে নিতে পারেন। আর রিসোর্টের মাল্টিকুজিনে উপভোগ করতে পারবেন আপনার পছন্দের খাবারের স্বাদ।

হিল প্যালেস রিসোর্টের এসি, নন-এসি বিভিন্ন ধরনের রুম ভাড়া নিতে ২০০০ থেকে ৫০০০ টাকা পর্যন্ত ব্যয় করতে হবে।
ফোন: 01988-330000

১৯। ভেনাস রিসোর্ট (Venus Resort) :
বান্দরবানের মেঘলা পর্যটন কেন্দ্রের খুব কাছে পাহাড়ের চূড়ায় রয়েছে ভেনাস রিসোর্টের ৫টি আধুনিক কটেজ। অপরুপ প্রকৃতির মাঝে শিল্প ও সৃজনশীলতার নিদর্শন হিসাবে ছোট বড় বেশকিছু ভাস্কর্য দিয়ে সাজানো হয়েছে এই রিসোর্টকে। আর ভেনাস রিসোর্টের রেস্টুরেন্টের রয়েছে দেশি বিদেশি নানা পদের খাবার আয়োজন।

ভেনাস রিসোর্টে ডিলাক্স, সুপার ডিলাক্স, কাপল বেড, স্যুইট রুম, টুইন বেড(এসি কটেজ), কটেজ স্যুইট ইত্যাদি ক্যাটাগরি চালু আছে। এই সকল ক্যাটাগরির যেকোন একটি বুকিং দিতে ৩৮০০ টাকা থেকে ১৫০০০ টাকা পর্যন্ত খরচ করতে হবে।

ফোন: 01552-808000
ওয়েবসাইট: www.venusresortbd.com

২০। হোটেল হিল কুইন (Hotel Hill Queen) :
বান্দরবান শহরে কেন্দ্রে অবস্থিত হোটেল হিল কুইন রয়েছে ভিআইপি সাপোর্ট এবং মেডিক্যাল সার্ভিস। এছাড়া কনফারেন্স রুম এবং ২৪ ঘন্টা বিদ্যুৎ সুবিধা সম্বলিত হোটেল হিল কুইনের রয়েছে নিজস্ব পরিবহণ ব্যবস্থা। বান্দরবানের আরেকটি জনপ্রিয় আবাসিক হোটেল হিলটন এবং হোটেল হিল কুইন একই মালিকানায় পরিচালিত।

হোটেল হিল কুইনে এক রাতের জন্য রুম ভাড়া নিতে ১২০০ টাকা থেকে ৭০০০ টাকা পর্যন্ত খরচ করতে হবে।

যোগাযোগ:
ফোন: 01912-782398, 01838-970754
ফেইসবুক: www.facebook.com/HOTEL-HILL-QUEEN

২১। হোটেল হিল ভিউ (Hotel Hill View) :
বান্দরবান শহরের প্রবেশ মুখে বাস স্ট্যান্ডের কাছেই এই হোটেলটির অবস্থান। হোটেল হিল ভিউ বান্দরবানের সবচেয়ে বড় আবাসিক হোটেল। ওয়াইফাই সুবিধা সম্বলিত এই হোটেলের নিজস্ব পরিবহন ব্যবস্থা, কনফারেন্স হল ও রেস্টুরেন্ট রয়েছে। এসি নন এসি বিভিন্ন ক্যাটাগরির রুম রয়েছে এই হোটেলে। প্রতি রাতের জন্য ক্যাটাগরি ভেদে রুম ভাড়া পড়বে ১৫০০ থেকে ৪০০০ টাকা পর্যন্ত।

যোগাযোগ:
ফোন: 01828-866000, 0361-62035, 0361-62045
ওয়েবসাইট: hotelhillviewbandarban.com
ফেইসবুক: www.facebook.com/HillViewBandarban

বান্দরবান ভ্রমণের জন্যে যে কোন কর্পোরেট / ইভেন্ট/ফ্যামিলি ট্রিপের এর জন্য যোগাযোগ করতে পারেন TripSilo এর সাথে । 
ট্রিপসাইলো
ঢাকার অফিস ঠিকানাঃ House # 477, Road #32, Mohakhali DOHS, Dhaka.
(+880) 01873111999,01635999000,01873111999, 01689777444, 09678111999

Leave a Comment