জেনে নিন নভোএয়ার এয়ারলাইন্স-এর সকল রুটের বর্তমান ভাড়া 10/05/2022


এই ব্লগে আপনারা পাচ্ছেন নভোএয়ার এয়ারলাইন্স-এর সকল রুটের (আন্তর্জাতিক আর অভ্যন্তরীণ ) বর্তমান ভাড়া ।

অভ্যন্তরীণ এবং আন্তর্জাতিক উভয় রুটে নিয়মিত ফ্লাইট পরিচালনা করছে নভোএয়ার এয়ারলাইন্স। ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর কে কেন্দ্র করে বর্তমানে তারা চট্টগ্রাম, কক্সবাজার, সৈয়দপুর, সিলেট, যশোর, বরিশাল এবং রাজশাহীতে নিয়মিত ফ্লাইট পরিচালনা করছে। শেয়ারট্রিপ-এ আপনি পাচ্ছেন সবচেয়ে আপ-টু-ডেট টিকেটের প্রাইস এবং খুব সহজেই বুক করতে পারবেন আপনার গন্তব্যের টিকেট।

 

নভোএয়ার এয়ারলাইন্স: ইকোনমি এবং বিজনেস ক্লাস

 

নভোএয়ার ইকোনমি এবং বিজনেস ক্লাসের টিকেট বিক্রয় করে। বিজনেস-ক্লাস যাত্রীরা ইকোনমি ক্লাস যাত্রীদের তুলনায় বেশি আরামদায়ক ভ্রমণের অভিজ্ঞতা পেয়ে থাকেন। এরই ফলশ্রুতিতে দামেও বেশ পার্থক্য দেখা যায়। আপনি যদি সবচেয়ে কম খরচে আপনার গন্তব্যের টিকেট পেতে চান তাহলে ভ্রমণের বেশ কিছুদিন আগে টিকেট করুন। ব্ল্যাকআউট তারিখ বা দিনে টিকেটের মূল্য অন্য যেকোন সময় থেকে কিছুটা বেশি হয়ে থাকে। তাই সবচেয়ে কম মূল্যে আপনার টিকেট কিনতে গন্তব্য ঠিক করার সাথে সাথে আপনার টিকেট বুক করে নিন শেয়ারট্রিপ প্ল্যাটফর্ম থেকে।

 

নভোএয়ার এয়ারলাইন্স এর অভ্যন্তরীণ রুটের বর্তমান ভাড়া

 

নভোএয়ার এয়ারলাইন্স সকল প্রধান প্রধান অভ্যন্তরীণ রুটে ফ্লাইট পরিচালনা করে থাকে। নভোএয়ার কর্তৃপক্ষের আরোপিত শর্তাবলীর উপর ভিত্তি করে ফ্লাইটের ভাড়া যেকোনো সময় পরিবর্তিত হতে পারে এবং এর জন্য শেয়ারট্রিপ কোনভাবেই দায়ি নয়। নভোএয়ার ফ্লাইট টিকেট প্রাইসের একটি তালিকা নিম্নরূপে দেওয়া হল:

 

ঢাকা-চট্টগ্রাম-ঢাকা

 

নভোএয়ার-এর অন্যতম জনপ্রিয় রুট হল ঢাকা থেকে চট্টগ্রাম এবং চট্টগ্রাম থেকে ঢাকা, তাই টিকেটের দাম ক্রমাগত ওঠানামা করে। নভোএয়ার-এর এই রুটে বর্তমানে প্রতিদিন পাঁচটি ফ্লাইট রয়েছে এবং টিকেটের মূল্য ৩৬০০ টাকা থেকে শুরু হয়।

 

ঢাকা-কক্সবাজার-ঢাকা

 

নভোএয়ার-এর আরেকটি ব্যস্ততম রুট হল ঢাকা থেকে কক্সবাজার এবং কক্সবাজার থেকে ঢাকা। বর্তমানে তাই নভোএয়ার প্রতিদিন সাতটি ফ্লাইট পরিচালনা করে এই রুটে। নভোএয়ার-এর ঢাকা থেকে কক্সবাজারের ফ্লাইট টিকেটের মূল্য ৪৫০০ টাকা থেকে শুরু হয়ে থাকে।

 

ঢাকা-সৈয়দপুর-ঢাকা

 

বাংলাদেশের উত্তরে অবস্থিত সৈয়দপুর একটি গুরুত্বপূর্ণ স্থান এবং ঢাকা থেকে প্রতিদিন এই রুট ব্যবহার করে রংপর, দিনাজপুর এবং বাকি জেলা সমূহে অনেক যাত্রি যাতায়াত করেন। তাই, নভোএয়ার এয়ারলাইন্স ঢাকা-সৈয়দপুর-ঢাকা রুটে দৈনিক ফ্লাইট পরিচালনা করে এবং নভোএয়ার-এর টিকেট মূল্য ৩৬০০ টাকা থেকে শুরু হয়ে থাকে।

 

ঢাকা-যশোর-ঢাকা

 

বেনাপোল-এর কাছাকাছি হওয়ায়, ঢাকা থেকে যশোর এবং যশোর থেকে ঢাকাগামী যাত্রিদের বাড়তি চাপ থাকে । একারণে নভোএয়ার এই রুটে প্রতিদিন ফ্লাইট আছে। ঢাকা থেকে যশোর রুটে নভোএয়ার-এর টিকেট মূল্য ৩৬০০ টাকা থেকে শুরু হয়।

 

ঢাকা-সিলেট-ঢাকা

 

সিলেট সবসময়ই একটি আকর্ষণীয় পর্যটন গন্তব্য, এবং নভোএয়ার ঢাকা-সিলেট-ঢাকা রুটে দৈনিক তিনটি ফ্লাইট পরিচালনা করে । ঢাকা থেকে সিলেট ট্রিপে নভোএয়ার এয়ারলাইন্স-এর টিকেটের মূল্য ৩৬০০ টাকা থেকে শুরু হয়।

 

ঢাকা-বরিশাল-ঢাকা

 

নভোএয়ার এয়ারলাইন্স-এর ঢাকা থেকে বরিশাল রুটে প্রতিদিন একটি করে ফ্লাইট আছে এবং এই রুটের টিকেট মূল্য ৩৩০০ টাকা থেকে শুরু হয়।

 

ঢাকা-রাজশাহী-ঢাকা

 

নভোএয়ার ঢাকা-রাজশাহী-ঢাকা রুটে দৈনিক একটি করে ফ্লাইট পরিচালনা করে থাকে এবং ট্রিপের টিকেটের মূল্য ৩৬০০ টাকা থেকে শুরু হয়।

 

নভোএয়ার এয়ারলাইন্স-এর আন্তর্জাতিক রুটের বর্তমান ভাড়া

 

নভোএয়ার এয়ারলাইন্স তাদের গ্রাহকদের সর্বোত্তম সেবা প্রদান করতে দৃঢ় প্রতিজ্ঞ এবং তারই ফলশ্রুতিতে বর্তমানে আন্তর্জাতিক গন্তব্যেও ফ্লাইট পরিচালনা করছে। বর্তমানে তারা একটি একক আন্তর্জাতিক গন্তব্য কলকাতায় নিয়মতি ফ্লাইট পরিচালনা করছে। তাছাড়া, গ্রাহকের চাহিদা মেটাতে আরও আন্তর্জাতিক গন্তব্যে প্রসারিত করতে কাজ করছে নভোএয়ার এয়ারলাইন্স।

 

বিশেষ দ্রষ্টব্য:  আমাদের এই ব্লগে প্রকাশিত নভোএয়ার-এর ফ্লাইট ভাড়া যেকোন সময় পরিবর্তিত হতে পারে এবং এর জন্য ট্রিপসাইলো কর্তৃপক্ষ কোনভাবে দায়ি নয়।

 

নভোএয়ার এয়ারলাইন্স-এর ফ্লাইট শিডিউল

 

নভোএয়ার এয়ারলাইন্স ঢাকা, চট্টগ্রাম (চট্টগ্রাম), সৈয়দপুর, যশোর, কক্সবাজার সহ ৭টি অভ্যন্তরীণ গন্তব্য়ে এবং একক আন্তর্জাতিক গন্তব্য কলকাতায় প্রতিদিন ফ্লাইট পরিচালনা করে থাকে ।

 

কেন নভোএয়ার-এর ফ্লাইট টিকেটের জন্য ট্রিপসাইলো বেছে নেবেন?

 

আপনার প্রিয় গন্তব্যে যাতায়াত করুন নভোএয়ার এয়ারলাইন্স এর সাথে এবং সবচেয়ে কম মূল্যে টিকেট কাটুন ট্রিপসাইলো -এর মাধ্যমে। ট্রিপসাইলো -এ আপনি পাবেন একাধিক বিকল্প যাত্রা সময় যা থেকে বেছে নিতে পারবেন আপনার পছন্দের যাত্রা সময়। তাছাড়া আমাদের কোন হিডেন চার্জ নাই যার কারণে যেকোন রুটে আপনি পাবেন সর্বনিম্ন ভাড়া। তাই নিশ্চিন্তে করে ফেলুন আপনার প্রিয় গন্তব্যের নভোএয়ার এয়ারলাইন্স-এর ফ্লাইট টিকেট।

Leave a Comment